ঢাকা,শুক্রবার, ১৭ মে ২০২৪

চকরিয়ার গেজেটভুক্ত ১৬১ মুক্তিযোদ্ধা পেলেন ডিজিটাল সনদ ও পরিচয়পত্র

নিজস্ব প্রতিবেদক ::

চকরিয়ার ১৬১ গেজেটভুক্ত মুক্তিযোদ্ধা পেলেন ডিজিটাল সনদ ও পরিচয়পত্র। সারাদেশের ন্যায় সর্বশেষ এবং পুরোনোসহ গেজেটভুক্ত হওয়া কক্সবাজারের চকরিয়া উপজেলার বীর মুক্তিযোদ্ধা হিসেবে রাষ্ট্রীয় স্বীকৃতি পাওয়া ১৬১ জন বীর মুক্তিযোদ্ধাকে ডিজিটাল সনদপত্র ও ব্যক্তিগত পরিচয়পত্র হস্তান্তর করা হয়েছে।

তন্মধ্যে জীবিত ৮১ জনকে ডিজিটাল সনদপত্র ও ব্যক্তিগত পরিচয়পত্র এবং প্রয়াত বীর মুক্তিযোদ্ধার পরিবারের প্রতিনিধির কাছে শুধুমাত্র ডিজিটাল সনদপত্র তুলে দেওয়া হয় আজ বৃহস্পতিবার দুপুরে।

এই উপলক্ষে উপজেলা পরিষদ মিলনায়তন মোহনায় অনুষ্ঠানের আয়োজন করা হয়। এতে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) জেপি দেওয়ান।

এতে প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান ফজলুল করিম সাঈদী। অতিথি ছিলেন উপজেলা সহকারি কমিশনার (ভূমি) মো. রাহাত উজ জামান, বীর মুক্তিযোদ্ধা যথাযক্রমে মাহবুবুর রহমান, নজির আহমদ, কে এম ছালাউদ্দিন, শামসুল হুদা বিএসসি, শাহাদাত হোসেন, সৈয়দ সশাহাবউদ্দিন মাহমুদ, মোহাম্মদ উল্লাহ, আকতার আহমদ প্রমূখ।

এছাড়া জীবিত বীর মুক্তিযোদ্ধাগণ, প্রয়াত মুক্তিযোদ্ধার পরিবারের প্রতিনিধিবর্গসহ বিভিন্ন শ্রেণী-পেশার লোকজন উপস্থিত ছিলেন।

পাঠকের মতামত: